আপনার Android Mobile চার্জে লাগানোর পর Sleep মোডে চলে গেলে Mobile ডিসপ্লেতে আপনার মেমোরির ছবিগুলি পাখির মতো উড়বে( না দেখলে মিস করবেন) | HelpBangla.com
image
Homeমোবাইল টিপসআপনার Android Mobile চার্জে লাগানোর পর Sleep মোডে চলে গেলে Mobile ডিসপ্লেতে আপনার মেমোরির ছবিগুলি পাখির মতো উড়বে( না দেখলে মিস করবেন)

আপনার Android Mobile চার্জে লাগানোর পর Sleep মোডে চলে গেলে Mobile ডিসপ্লেতে আপনার মেমোরির ছবিগুলি পাখির মতো উড়বে( না দেখলে মিস করবেন)

HelpBangla তে আজকের টিপসে জানাব আপনার Android Mobile চার্জে লাগানোর পর Sleep Mode এ চলে গেলে” Mpbile Display তে আপনার ছবিগুলি উঁড়া উঁড়ি করবে,,


বিস্তারিত Screnshort সহ দেখেনিন।


সবাই আশা করি HelpBangla.com এর সাথে ভালই আছেন। ভালো থাকারি কথা, কারন যারা HelpBangla নামের এই প্লাটফর্ম সাথে থাকে তারা সব সময়ই ভালোই থাকে, আর যাদের মন খারাপ আসাকরি নতুন নতুন Post পড়লে অবশ্যই মন ভালো হয়ে যাবে।


আজ দেখাব কিভাবে আপনার Android Mobile চার্জে লাগানোর পর Sleep Mode এ গেলে, আপনার Mobile Display তে আপনার Memory Card এর Pictures উঁড়া উঁড়ি করবে,,।


এই Screnshort গুলা Sumsung J1 Mobile এর,, এই Trick আমার যানাতে সব Sumsung Mobile ফোনে কাজ করবে,, অন্য Mobile অাপনারা Try করে দেখতে পারেন,, আমি অন্য কোন Mobile Use করিনি তাই জানিওনা অন্য কোম্পানির Android Mobile হবে কি না।


আগেই বলে রাখি এই Tune টি হয়ত অনেকে যানেন,, Tune টি যারা জানেন ভালো কথা,, যারা জানেনা তাদের জন্য আমার এই Post লিখা,,←

←অনেক অকাজের কথা বলে ফেল্লাম, আর কথা বাড়াবনা, এবার Post এ চলে যাই। “চলুন এবার Tune টি শুরু করি” জাস্ট Sceenshot গুলা Follow করুন।→


•• প্রথমে সেটিংসে click করুন।
••
এবার Display তে click করে ঢুকুন।
••
এবার Daydream click করুন।

Daydream পাশে টার্চ করে on করুন।

এবার নিচে Photo Table click করুন।

ব্যাস আমাদের Daydream এর কাজ শেষ,, এবার আপনার Mobile টিকে Sleep Mode যেতে দিন,, আর স্ক্রিনে দেখুন picture উঁড়া উঁড়ি শুরু হয়ে গেছে দেখেন।


সৌজন্যে : HelpBangla.com

নতুন নতুন তথ্য জানতে নিয়মিত সাইট ভিজিট করুন
4 months ago (June 15, 2019) 163 Views
Report

About Author (62)

Admin

প্রযুক্তির মুক্ত বাংলা HelpBangla.com নতুন তথ্য জানতে ও জানাতে, নব অভিলষে আপনাদের মাঝে আসা, নিজে টিপস লিখতে উপরে Sign up করে Login করুন।

image

comment closed

Related Posts

click for Home page