বিকাশ থেকে নিয়ে নিন সম্পূর্ণ ফ্রি ৫০ টাকা | HelpBangla.com
image
HomeApps, Games And Softwarবিকাশ থেকে নিয়ে নিন সম্পূর্ণ ফ্রি ৫০ টাকা

বিকাশ থেকে নিয়ে নিন সম্পূর্ণ ফ্রি ৫০ টাকা

আশা করছি বিকাশ নামটার সাথে কম বেশী প্রায় সকলেই অনেক পরিচিত, কারণ আমাদের প্রতিদিনের পথ চলার কাজে নানা ধরণের কারণে বিকাশ ব্যবহার স্বাভাবিক কারণ বিকাশ ফিনান্সিয়াল service সেবা প্রদান করে থাকে।
আপনারা অনেকে হয়তো জানেন না বিকাশ অ্যান্ড্রয়েড সফটওয়্যার ডাওনলোড করে চালু করলেই বিকাশ দিচ্ছে ৫০ টাকা সসম্পূর্ণ ফ্রি।

এটা তারা বিকাশ এর Android সফটওয়্যারটা প্রচার এর জন্য এই ৫০ টাকা ফ্রী অফারটা তৈরি করেছে, বিকাশের এই অফারটা কতোদিন থাকবে তা সঠিক ভাবে বলা অসম্ভব।
তবে হ্যাঁ বিকাশের এই অফার এর ৫০ টাকা – টা শুধু তারাই পাবে যারা কখনো বিকাশের অ্যান্ড্রয়েড সফটওয়্যারটা টা ব্যবহার করেনি , আর বিকাশের এই অফারটা শুধু অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের জন্য। এই বিকাশের অফারটা আপনি কীভাবে নিবেন তা বলছি।

প্রথমে আপনার মোবাইলের ডায়াল প্যাডে গিয়ে *247# ডায়াল করুন।


এখন খেয়াল করুন 6 নম্বারে Register App for TK50 Bonus মানে হচ্ছে আপনি এখন 6 লিখে সেন্ড দিন ।


তারপর আপনার বিকাশের একাউন্টের পিন দিন এবং নিচে Send এ ক্লিক করুন।


তারপর নিচের স্কিনশুডের মতো নোটিফিকেশন দেখবেন।


এখন আপনার মোবাইলের মেসেজ অপশন এ গিয়ে দেখুন বিকাশ থেকে একটা মেছেস দিছে এবং ওই মেসেজ এ একটা নতুন মেসেজ আছে ও মেসেজে ক্লিক করুন।


লিংক এ প্রবেশ করার পর তাদের official website এ নিয়ে যাবে ওই জায়গা থেকে আপনি আপনার জন্য বিকাশ সফটওয়্যারটা ডাউনলোড এর প্লাটফর্ম – টি বেঁছে নিবেন এখানে আমি Google Play Select করে ডাওনলোড করে দেখাছি, ওটাই ক্লিক করলে আপনাকে Google Play তে Redirtect করবে। তারপর বিকাশ সফটওয়্যারটা ডাউনলোড করে নিবেন।


এখন বিকাশের সফটওয়্যারটা ডাউনলোড করে নিন, তারপর বিকাশ এপ্সটি ওপেন করে পিনদিয়ে আপনার বিকাশ একাউন্ট এ প্রবেশ করা মাত্রই সাথে সাথে ৫০ টাকা আপনি আপনার বিকাশ একাউন্টে পেয়ে যাবেন।


সৌজন্যে:HelpBangla.com

নতুন নতুন তথ্য জানতে নিয়মিত সাইট ভিজিট করুন
3 months ago (August 26, 2019) 306 Views
Report

About Author (65)

Admin

প্রযুক্তির মুক্ত বাংলা HelpBangla.com নতুন তথ্য জানতে ও জানাতে, নব অভিলষে আপনাদের মাঝে আসা, নিজে টিপস লিখতে উপরে Sign up করে Login করুন।

image

comment closed

Related Posts

click for Home page