Facebook And Youtube Tips

ফেসবুক অ্যাকাউন্ট কয়টি ডিভাইসে লগইন আছে দেখুন

একটি ব্যাক্তিগত ফেসবুক account এ ব্যক্তির বন্ধু-বান্ধব সহ সবাই কানেক্ট থাকে ফেসবুক আইডিতে, নিশ্চয় আপনি চাইবে না অনাকাঙ্কিত কোন বিষয় আপনার ফেসবুক আইডিতে হোক বা অন্য কেউ আপনার ফেসবুক account ব্যবহার করুক।
আজকের টিপসটা খুবই মজার কারণ ধরুন আপনার বন্ধুর ফোনে আপনার facebook  Account  Login করলেন কিন্তু আপনার লগআউট করতে মনে ছিল না, জানাব তখন কিভাবে facebook account logout করবেন.
Facebook এ আপনার account এর সুরক্ষার জন্য আছে নানা settings, আজকের টিপসটির পর আপনার password কেউ জানে অথবা আপনার অজান্তেই যদি কেউ আপনার facebook account ব্যবহার করে কিনা, কয়টি device এ বর্তমানে আপনার  Facebook Account Login আছে তা দেখতে পারবেন।
আমি Facebook Lite থেকে স্কিনশুডে দেখাচ্ছি, পাশাপাশি Opera or Opera mini, ক্রোম সহ সবগুলোতেও কিভাবে দেখবেন তাও লিখছি।
১. ফেসবুক আইডিতে  LogIn করুন উপরে Manu তে গিয়ে একদম নিচে গিয়ে Settings & Privacy বা Settings এ ক্লিক করুন।

২. লোড হওয়া পেজের একটু নিচে চলে যান ও ক্লিক করুন Security and Login এ ।

৩.স্কিনশুডের মতো দেখুন WHERE YOU’RE LOGGED IN এর নিচে দেখুন আপনার  facebook account কয়টি ডিভাইসে login আছে দেখতে পাবেন।

৪. এবার সবচেয়ে নিচে see more এ যদি ক্লিক করুন যতগুলা device এ আপনার account login আছে তা সবই দেখতে পারবেন। একই সাথে device এর নাম, আপনার accountটি কোন জায়গা থেকে কোন কোন সময় login করা আছে তার সবই দেখা যাবে।

অপরিচিত ডিভাইস দেখলেন ? পরবর্তী পর্বে আপনাদের জানাব এই অপরিচিত device থেকে Like করা,Comment করা,শেয়ার করা বিষয়গুলি কিভাবে দেখবেন ও এক ক্লিকে সব কিভাবে ডিলিট করবেন।
সৌজন্যে : HelpBangla.com
এরকম নিত্য নতুন তথ্য জানতে HelpBangla.com নিয়মিত ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button