সনাতন ধর্মীয় তথ্য

হিন্দু ধর্ম ও রাষ্ট্রকে অবমাননা, বলিউডের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন বছর কুড়ির গায়িকা মৈথিলী

 কুড়ি বছর বয়সী গায়িকা মৈথিলী ঠাকুর (maithili thakur)। লোকসঙ্গীত গেয়ে সম্প্রতি বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই তরুণী গায়িকা। ফের একবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। তবে এবারে নিজের গানের জন‍্য নয়। বরং নিজের বড় সিদ্ধান্তের জন‍্য লাইমলাইট নিজের দিকে টেনে নিয়েছেন মৈথিলী।


বলিউডে (bollywood) প্রবেশ করবেন না মৈথিলী। বলিউডে গান গাওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। এমনটাই সিদ্ধান্ত এই তরুণী গায়িকার। কিন্তু হঠাৎ এমন বড় সিদ্ধান্তের কারণ কি? জানা গিয়েছে, বলিউডের উপর বেজায় খাপ্পা হয়েই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


হিন্দু ধর্ম ও রাষ্ট্রকে নিরন্তর অবমাননা করে চলেছে বলিউড, এমনটাই অভিযোগ তুলেছেন মৈথিলী। সেই কারণেই বেশ কিছু লোভনীয় প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন। তবে নিজের গান বন্ধ করছেন না মৈথিলী। লোকসঙ্গীত সহ নিজের গানের চর্চা তিনি ঠিকই চালিয়ে যাবেন। কিন্তু বলিউডে কোনোদিনই প্রবেশ করবেন না তিনি। এমনটাই সিদ্ধান্ত মৈথিলী ঠাকুরের।



বিষয়টি প্রকাশ‍্যে আসার পর থেকেই টুইটারে প্রশংসার বন‍্যা বয়ে গিয়েছে মৈথিলীকে নিয়ে। অনেকেই লিখেছেন, মৈথিলীকে নিয়ে সবার গর্ব করা উচিত। তিনি সকলের কাছেই আদর্শ। অর্থ যে সংষ্কৃতি, ধর্ম, আদর্শের চেয়ে বড় নয় সেটাই প্রমাণ করে দিয়েছেন মৈথিলী।



প্রসঙ্গত, ২০০০ সালের ২৫ জুলাই বিহারের মধুবনীতে জন্মগ্রহণ করেন মৈথিলী ঠাকুর। হিন্দি ছাড়াও ভোজপুরি, মৈথিলী সহ অন‍্য বেশ কিছু ভাষায় গান গাইতে পারেন তিনি। সোশ‍্যাল মিডিয়াতেও মৈথিলীর অনুরাগীর সংখ‍্যা দেখার মতো। তাঁর নতুন কোনো গানের ভিডিও এলেই ভাইরাল হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়।

এরকম নিত্য নতুন তথ্য জানতে HelpBangla.com নিয়মিত ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button